• (Android/iOS) The Walking Zombie 2: Zombie shooter আরও সোনার হ্যাক

    ------------------------------------------
    ▶▶▶▶ The Walking Zombie 2: Zombie shooter ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ The Walking Zombie 2: Zombie shooter IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ আরও সোনার হ্যাক ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ The Walking Zombie 2: Zombie shooter 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আমি সত্যিই গেমটি পছন্দ করি তবে আমি এটিকে ঠিক করতে ব্যবধান ঘৃণা করি তবে গেমটি অনেকটাই দুর্দান্ত

    নতুন আপডেটের মাধ্যমে ট্রেডিং এবং আগ্নেয়াস্ত্রের জন্য আমার দক্ষতা 200(সর্বোচ্চ) থেকে কমিয়ে 150 করা হয়েছে। আমি বুঝতে পেরেছি যে সিস্টেমটি পুনর্গঠন করা এবং জিনিসগুলির ভারসাম্য বজায় রাখা গুরুত্বপূর্ণ তবে কেন ইতিমধ্যে সেট করা দক্ষতাগুলি পুনরায় সেট করা হবে? বিজ্ঞাপনেও সমস্যা আছে। আমি বুঝতে পারি যে বিকাশকারীদের অর্থের প্রয়োজন এবং আমি বিজ্ঞাপনগুলিতে আপত্তি করি না তবে একটি সমস্যা রয়েছে যা কয়েকটি বিজ্ঞাপনের পরে গেমটি ক্র্যাশ করে।

    একটি আশ্চর্যজনক গেম শুধুমাত্র বিজ্ঞাপনগুলি যদি আপনি একটি পুরষ্কার বা অতিরিক্ত সরবরাহ চান তখনই ঘটে থাকলে এটি আরও ভাল হবে৷

    খেলা বন্ধ রাখা হয়. আমার কাছে 5g রেজোলিউশনের পাঁচটি বার সর্বনিম্নে সেট করা আছে, দৃষ্টির ক্ষেত্র সর্বনিম্নে সেট করা হয়েছে, দৃশ্যের ক্ষেত্র সর্বনিম্নে সেট করা হয়েছে এবং এটি এখনও বন্ধ হচ্ছে! আমি পাঁচ তারা দেব যদি গেমটি এত স্থিতিশীল হয় যে এত অল্প সময়ের মধ্যে এতবার বন্ধ না হয়। এটি একটি নিয়মিত ঘটনা এবং এটি আমার জন্য গেমটি নষ্ট করছে।

    ফাইভ স্টার ছিল, কিন্তু এখন অফলাইনে খেলার সময়ও ক্র্যাশ হয়ে আসছে। এছাড়াও বিজ্ঞাপন সিস্টেমটি চার্জ করা হয়েছে যেখানে এখন প্রতিবার আপনি আপনার ইনভেন্টরি খুললে আপনি একটি অ্যাড পাবেন। আপনি প্রায় প্রতিবারই এনপিসির সাথে কথা বলেন আপনি একটি বিজ্ঞাপন পান৷ যতবার আপনি দোকানে যান, আপনি অন্য বিজ্ঞাপন পাবেন। যখন আপনি 30 সেকেন্ডের বিজ্ঞাপন দেখতে হবে, প্রতিবার আপনি নিরাময় করতে চান, বা অস্ত্র অদলবদল করতে চান, বা পাওয়ারআপ মিড মিশন ব্যবহার করতে চান তখন এটি সত্যিই গেমের প্রবাহকে নষ্ট করে দেয়। ক্র্যাশের সাথে মিলিত হয়ে খেলাটিকে আর খেলা কঠিন করে তোলে।

    উপায় অনেক বিজ্ঞাপন. সৌভাগ্যবশত, আপনি অফলাইনে থেকে তাদের দেখানো থেকে বিরত রাখতে পারেন। গেমটি রিসেট করা যখন তারা দেখায় তখন এটি আপনাকে দ্রুত অ্যাকশনে ফিরে আসে। দুঃখের বিষয়, আপনি ক্রমাগত গ্যাস দ্বারা গেট করছেন, যা আপনাকে গেমটি খেলতে হবে। এটি অত্যন্ত ধীরে ধীরে ফিরে আসে, শুধুমাত্র যখন আপনি খেলার মধ্যে থাকেন, এবং অফলাইনে কখনই না। আপনি এটি কিনে বা আরও বিজ্ঞাপন দেখে আরও পেতে পারেন। আপনার উপর বাধ্যতামূলকভাবে অনেক বিজ্ঞাপন রয়েছে, তবুও এমন অতিরিক্ত বিজ্ঞাপন রয়েছে যা আপনাকে বিজ্ঞাপন-মুক্ত $5 প্রদান করার জন্য কোনো কারণ ছাড়াই চালানো হয়।

    The Walking Zombie 2:殭屍射手 動作 snrk

    গেমটি মজাদার তবে এতে সমস্যা রয়েছে। প্রথমে সাউন্ড গেমে কাজ করছে না। সবই নীরব। কোন সঙ্গীত বা sfx. সেটিংস চেক করেছি এবং আমি সেগুলিকে সমস্ত উপায়ে ক্র্যাঙ্ক করেছি। দ্বিতীয়ত, এনপিসি-র জন্য এআই খারাপ হয়ে গেছে! তারা আমার মধ্যে হেঁটে যায় এবং আমাকে এমন জায়গায় পিন করে যাতে আমি নড়াচড়া করতে পারি না! খুব উত্তেজক! এটা অবশ্যই পলিশিং প্রয়োজন...

    আমার জীবনের সবচেয়ে খারাপ খেলা। খুব বেশি বগি যেন বিকাশকারী এই গেমটিকে আদৌ পছন্দ করেন না। গেমটির স্বয়ংক্রিয় শ্যুট ফাংশনালিটি ভেঙে গেছে (প্রয়োজনে কিছু সময় গুলি করা হয় না) এবং এছাড়াও এক স্থান থেকে অন্য স্থানে বন্দুকের দাম আকাশ ছোঁয়া এবং তারা আপনাকে উপার্জনের খুব বেশি উপায় দেয় না (শুধুমাত্র সূর্যের শহরের জন্য)। আপনি বসন্তের মাঠ পর্যন্ত বন্দুক পেতে সক্ষম হতে পারেন কিন্তু তার পরেও, সূর্যের শহরে আপনার প্রাপ্তির জন্য দাম অনেক বেশি এবং কোন গল্পের মিশন আপনাকে কোন অর্থ দেয় না। তাই সতর্ক থাকুন

    এটি একটি দুর্দান্ত খেলা এখন পর্যন্ত আমি এটি পছন্দ করছি। এটির একটি দুর্দান্ত গল্প রয়েছে এবং এটি খুব কঠিন নয় তবে খুব সহজও নয়। বিজ্ঞাপনগুলি খুব খারাপ নয় তবে এর পাশাপাশি আমার একমাত্র অভিযোগ হল যে আমার গেমটি বরফ হয়ে যাচ্ছে এবং আমাকে অ্যাপটি পুনরায় চালু করতে হবে এবং আবার লেভেলটি খেলতে হবে এবং আমি ভাবছি যে এটিকে ক্রমাগত জমা হওয়া থেকে বন্ধ করার কোন উপায় আছে কিনা। আমার একটি Google Pixel 3 XL আছে

    আসলেই অসাধারণ. গল্পটি আশ্চর্যজনক, গেমপ্লে দুর্দান্ত। অন্যান্য ফোন গেমের তুলনায় এই গেমটি আশ্চর্যজনক। নির্মাতারা সত্যিই একটি দুর্দান্ত কাজ করেছেন। আমি একেবারে এই গেম খেলতে সুপারিশ.

    ঠিক আছে এটি আমাকে এতটাই পাগল করে তোলে যে যখন আমি একটি জোরপূর্বক বিজ্ঞাপন পাই এবং যখন এটি শেষ পর্যন্ত বন্ধ হয়ে যায়, তখন আমার গেমটি ক্র্যাশ হয়ে যায়। তাই বিসি আমি সেই মিশন থেকে আমার সমস্ত জিনিস হারাই যা হতাশাজনক। আর আমার সময়ের অপচয়। আমার অন্য অভিযোগ হল অনেক জোর করে বিজ্ঞাপন দেওয়ার উপায় আছে। আমি মাঝে মাঝে বিজ্ঞাপনগুলি বুঝতে পারি কিন্তু খেলার সময় আমার অভিজ্ঞতা থেকে, এটি অনেক বেশি। তাই আমার রেটিং জন্য, আমি এটি একটি উচ্চ 3 দিতে হবে.

    আপনার ব্যাগ খুলুন, বিজ্ঞাপন. একটি অবস্থানে যান, বিজ্ঞাপন. লেভেল আপ যান, অ্যাড. এই গেমটি একটি অ্যাড মেস এবং বিজ্ঞাপনটি চলে গেলে স্ক্রীনকে এলোমেলো করে দেয় এবং অ্যাড ডিশে আরও বেশি "মশলা" যোগ করতে থাকে, গেমের মিউজিকটি আপনি যতই উচ্চতা বাড়ান না কেন তা বিস্ময়করভাবে শান্ত থাকে কিন্তু বিজ্ঞাপনগুলি এত জোরে এবং হঠাৎ। আমি এখানে একটি "ঠিক আছে" গেম দেখতে পাচ্ছি কিন্তু এটি বিজ্ঞাপনের নিচে চাপা পড়ে গেছে এবং এখন যখন আমি এটি খেলার চেষ্টা করি তখন গেমটি জমে যায়।

    দুর্দান্ত গেমটি সম্পর্কে সবকিছুই মজাদার বন্দুকের ক্রিয়াকলাপগুলি গ্রাফিক্স মজার এবং কুল অবশ্যই অন্যদের এটি পরীক্ষা করার জন্য সুপারিশ করবে

    আমি বেশ হতাশ, আমার মনে আছে এই গেমটি অনেক আগে খেলেছি, এবং এটি পুনরায় ইনস্টল করার এবং আমার অগ্রগতি লোড করার চেষ্টা করেছি যা আমি ফিরে পেতে পারিনি কারণ গেমটি ক্র্যাশ না হওয়া পর্যন্ত আমি "লোডিং ডেটা" এর একটি অফুরন্ত স্ক্রিনে আটকে গিয়েছিলাম, তাই আমি এটি দিয়ে হেক সিদ্ধান্ত নিয়েছি, চলুন শুরু করা যাক আমি খুব বেশি দূরে ছিলাম না, একবার গেমটি খেলার পরে এবং এটি বন্ধ করার পরে, এবং অন্য সময় এখন আমি গেমটি চালু করার চেষ্টা করি এবং গেমটি ক্র্যাশ না হওয়া পর্যন্ত আমি আবার সেই স্ক্রিনে আটকে আছি। আমি সবকিছু এবং কিছুই চেষ্টা করেছি. ~স্যামসাং গ্যালাক্সি এস৮

    গেমপ্লেটি অবশ্যই একটি 4 স্টার রেটিং পাওয়ার যোগ্য কিন্তু সেই রেটিং থেকে গেমটিকে রাখার একমাত্র জিনিস হল বিজ্ঞাপনের পরিমাণ। এর আগে কখনো কোনো গেমের কোনো ফ্রি ভার্সনে এত অল্প সময়ের মধ্যে এত বিজ্ঞাপন আমি হিট করিনি। আপনি যদি এটি পরিচালনা করতে পারেন তবে আপনি এই গেমটির সাথে ঠিক থাকবেন

    গল্প এবং গেমপ্লে মজাদার, যদিও এমন সময় আছে যখন তারা খুব পুনরাবৃত্তি হয়। কিন্তু তারপরে গেমের নকশাটি গেমের নর্থটাউন অংশের অর্ধেক পথ দিয়ে সম্পূর্ণভাবে ডুবে যায়। আপনি অন্তহীন অনুসন্ধানে যান এবং জম্বি স্পাইডার এবং QB-এর গার্লফ্রেন্ডের মতো শত্রুদের মুখোমুখি হন, যেগুলি ধারণায় ভাল তবে আমাকে কেবল একটিকে হত্যা করতে কতগুলি বুলেট লাগে তা আনইনস্টল করতে চাই যখন তারা 150 বর্ম পর্যন্ত 6টি ক্ষতি করতে পারে খেলোয়াড়দের অ্যাডাম মারা যাওয়ার পর গল্পটা পড়ে যায়, খুব বিরক্ত হয়ে যায়।

    গেমপ্লেটি মজাদার, কিন্তু গেমটি জমতে থাকে যার মানে আপনি সবকিছু হারাবেন!, মিশন, পথ ধরে আপনি যা অর্জন করেছেন, জ্বালানী এবং আপনার স্বাস্থ্যের অর্ধেক নেওয়া হয়েছে! ঠিক যখন আমি ভেবেছিলাম আমি একটি ভাল খুঁজে পেয়েছি

    মজাদার, কিন্তু সুপার বগি এবং বিজ্ঞাপনে পূর্ণ। এটি বিরতি ছাড়া ফোন লক করা সহ্য করে না এবং কখনও কখনও কেবল জমে যায়। তারপরে এটি আপনার জন্য ডিফল্ট মিশন হারানো, লুটের একটি গুচ্ছ স্লাইডিং, এবং 20% স্বাস্থ্যের দিকে যাচ্ছে। গল্প ভালো। মেকানিক্স ঠিক আছে। আমি অটো আগুন পছন্দ. কিন্তু সিলেক্ট ফায়ার (স্নাইপার) আন্দোলনের সাথে বিভ্রান্ত হয় কারণ "বাম জয়স্টিক" বাম দিকে যেকোন জায়গায় হতে পারে এবং আগুন বাম দিকেও থাকে। আমার অনুমান হল যখন আমি শ্যুট বোতামে আঘাত করি, তখন সামান্য সোয়াইপ হয় এবং এটি সরে যায়।

    এই গেমটি একটি উচ্চ রেটিং পাবে ক্র্যাশ সমস্যা আসলে ঠিক করা হয়েছিল। আমি কিছুক্ষণের জন্য খেলছি এবং আপডেটের পর পর্যন্ত এই সমস্যাগুলির মধ্যে কোনটি ছিল না। হিমায়িত লোড স্ক্রিনের দিকে তাকিয়ে থাকা সময় আমার শহরকে প্রসারিত করতে সাহায্য করতে ব্যবহার করা যেতে পারে।

    আমি এক সপ্তাহের জন্য খেলেছি এবং এটি বেশ আসক্ত ছিল। আমার সমস্যা হল কিছু মিশন প্রায় একই জিনিস কিন্তু শুধুমাত্র কয়েকটি জিনিস পরিবর্তিত হয়। প্রতিটি মিশনে সর্বদা 3-5টি তরঙ্গ থাকে এবং এটি সত্যিই মনে হয় যে এটি ছুটে গেছে। যদিও এটি আমার একমাত্র অভিযোগ, গেমটি বেশ ভাল।

    The Walking Zombie 2: Zombie shooter Jangovar jyn

    Walking Zombie 2: Pucač zombija Akcija vidx

    আমি এই গেমটি পছন্দ করি এটি বেশ বৈধ আপনাকে ভাবতে হবে আপনি কী চান এবং এটি কতটা কিন্তু এটি খারাপ হয়ে যাচ্ছে এবং এটি একটি মিশনের মাঝখানে স্থির হয়ে গেছে যেমন ভাই

    এই গেমটি দুর্দান্ত! আমি মাঝে মাঝে মনে করি এটি কনসোলে থাকা উচিত...একটি ভালো অনুভূতি, উন্মুক্ত বিশ্ব ভাইবের সাথে দুর্দান্ত গেম! এই শিরোনামের পিছনে মহান মন!! এটা বজায় রাখা!! ফ্যান 4 লাইফ!!!!!

    অসাধারন খেলা. কিছু tweaking প্রয়োজন. শীতল নয় যে ফাঁদগুলি কেবল নিজের উপর কাজ করে। Zombies এবং শত্রুরা তাদের মাধ্যমে ডান হাঁটা. সেটা ঠিক করা উচিত। আপনি যে অস্ত্রগুলির জন্য অর্থ প্রদান করেন তা আরও শক্তিশালী হওয়া উচিত। আমি 40 টাকায় 3টি অস্ত্র কিনেছি এবং এতে কোনো পার্থক্য ছিল না। উল্লেখ করার মতো নয় যে একবার আমি সেগুলি কিনেছিলাম, একটি নতুন আরও শক্তিশালী অস্ত্র পাওয়া যায় তার ঠিক পরে যা আগে দেওয়া হয়নি। আমার মতে underha eed ধরনের. যদিও মজার খেলা

    বেশ সুন্দর খেলা, কিছু কাজ ব্যবহার করতে পারে. কেন আমি বললাম এটা কিছু কাজে ব্যবহার করতে পারে??? গেমটি নিজেই জেতার জন্য সামান্য বেতন বা সাধারণ খেলোয়াড় যারা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা করতে চায় না তাদের জন্য খুবই চ্যালেঞ্জিং। আপনি যদি দাম এবং জম্বিদের পরবর্তী গেমের অসুবিধা হ্রাস করেন তবে এটি আরও ভাল হবে। ধন্যবাদ!

    খুব মজার একটি ভাল গেম আমি দেখেছি এটি অন্যান্য গেমের মত ট্র্যাশ ছিল না 5/5 গেমটি ভাল কাজ চালিয়ে যাওয়ার পরামর্শ দেবে!!!

    বাহ এই খেলা খারাপ. এটিতে ভাল পোলিশ রয়েছে, কিন্তু নিয়ন্ত্রণগুলি ট্র্যাশ, এটি মোটেও আকর্ষক নয়, যখনই আপনি একটি মিশন শুরু করেন তখন আপনি "জ্বালানি" ব্যবহার করেন এবং এটি ফুরিয়ে গেলে আপনাকে আরও বেশি অর্থ প্রদান করতে হবে, গ্রাফিক্সগুলি কেবল অলস কিন্তু আপনি এটি পাস করতে পারেন একটি শৈলী হিসাবে, এটি করার জিনিসের পরিমাণে খুব সীমিত, প্রতিটি মিশন ঠিক মুষ্টিমেয় নতুন "অবস্থান" সহ একই রকম। এবং প্রতিটি অবস্থান একটি খুব ছোট এলাকা যা আপনি যখন এই "জ্বালানি" ব্যবহার করেন তখন টেলিপোর্ট করেন। কেউ সুপারিশ করবে না।

    Tasty World — food games Priložnostne cdo

    শুধু প্রথমে উল্লেখ করার জন্য, এখানে অনেকগুলি বিজ্ঞাপন রয়েছে, আমি বলতে চাচ্ছি যে আমি অনেকগুলি পরিচালনা করতে পারি তবে এই গেমটিতে কেবল সেগুলির পাহাড় রয়েছে এবং মিশনগুলিও কিছুটা পুনরাবৃত্ত হয় (জম্বি ফিরে যান, এটিকে ফিরে যান ইত্যাদি খুঁজে পান। ) সেই সাথে কিছু জম্বি কেবল একটি বিশুদ্ধ বিরক্তিকর এবং গেমপ্লের জন্য মজাদার নয়, যেমন QB জম্বি। এবং যদি এমন কিছু থাকে যা আমি গেমটিতে যোগ করতে চাই তবে এটির আরও নিয়ন্ত্রণের স্বাধীনতা, আরও কাস্টমাইজেশন, গল্পের পথের বিকল্প এবং অন্যান্য জিনিসের প্রয়োজন হবে।

    এই খেলা বৈধ! আমি এফপিএস গেমগুলি ঘৃণা করি কারণ সেগুলি সবই উড়িয়ে দেয় তবে আমি এটি একেবারেই পছন্দ করি, আপনি আমাকে s@#t এর স্তূপ খুঁড়তে বিক্রি করেছিলেন!!!

    আমার কাছে একটি Samsung s9 আছে এবং এটি এই গেমটি চালায় ঠিক আছে কিন্তু প্রায় সব সময় ক্র্যাশ হয়। এখন zombies তারা ঠিক আছে কিন্তু pukers তারা সবচেয়ে খারাপ. তারা সর্বদা 3 বা 2 কদাচিৎ 1 দিয়ে জন্মায় এবং তারা যদি QB জম্বিদের সাথে সমান হয় তবে তারা আপনার জীবন্ত নরক। এছাড়াও দস্যু মহিলাদের লক্ষ্যবস্তু লক্ষ্য আছে। পিসি পোর্টটি অনেক ভালো কারণ গেমটি সব সময় ক্র্যাশ হয় না। যে প্রধান সমস্যা গেম প্রায় সব সময় ক্র্যাশ. শুধু গেমটি ঠিক করুন বেশিরভাগ শত্রুরা ওভার পাওয়ারড। এই খেলা সেরা ঠিক আছে.

    আমি এই গেমটি পছন্দ করি কিন্তু, এখনও কিছু বাগ আছে যা আমার স্ক্রীন ফ্রিজ হওয়ার প্রায় 20 মিনিট খেলার পরে ঠিক করা দরকার। এবং আপনি একটি সংযোগ সমস্যা বলতে পারবেন না কারণ আমার সাধারণত ইন্টারনেট সমস্যা হয় না। আমি আরও লক্ষ্য করেছি যে শব্দটি 5 মিনিটের পরে নিজেই নিঃশব্দ হয়ে যায় দয়া করে সেগুলি ঠিক করুন৷ আমি $30 এর বেশি খরচ করেছি এবং এখন আমি এই সমস্যার সম্মুখীন হচ্ছি, আমি আমার টাকা ফেরত চাই। গেমটি পছন্দ করুন আমি ইতিমধ্যে আমার বন্ধুদের এবং পরিবারের কাছে এই গেমটি সুপারিশ করেছি এবং তারাও এটি পছন্দ করে।

    আমি পাঁচবার মত আমার উপর খেলা ক্র্যাশ করেছি এটা ভাল বিষয়বস্তু আছে এটা শুধু ক্র্যাশ বন্ধ করতে হবে

    অভিশাপ! এই গেমটি কেবল দুর্দান্ত। শুধু কি আমি খুঁজছিলাম. হয়ত ভাল. কিন্তু...... আমি আমার পর্যালোচনা সম্পাদনা করছি। এটা অনেক laggy. বিজ্ঞাপন পপ আপ খুব সুন্দর


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :